ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, আহত দোকানি

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
হবিগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, আহত দোকানি

হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাই উপজেলায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়েছে। এ ঘটনায় এক ব্যবসায়ী আহত ও তিনটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার বুল্লা বাজারে এ ঘটনা ঘটে বলে লাখাই থানা পুলিশ নিশ্চিত করেছে।

আহত ইকবাল মিয়া (৩৫) বুল্লা এলাকার বাসিন্দা। স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন তিনি।

স্থানীয়রা জানান, নরসিংদী থেকে একটি ট্রাক শুক্রবার দুপুরে লাখাইয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বুল্লা বাজারের আল আকসা সুপার মার্কেটে ঢুকে পড়ে। এ সময় দুর্ঘটনায় ইকবাল মিয়ার ফ্লেক্সি লোডের দোকান, স্বপন দাসের সেলুন ও আকিব হোমিও হোম ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া ব্যবসায়ী ইকবাল মিয়া আহত হলে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করান।

চালকসহ দুর্ঘটনা কবলিত ট্রাকটি ঘটনাস্থলেই ছিল। চালক নাদিম মিয়া নরসিংদীর বেলাবো উপজেলার চর শায়েক গ্রামের মোহর আলীর ছেলে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বাংলানিউজকে জানান, সড়কে থাকা ব্যাটারিচালিত ইজিবাইককে পাস দিতে গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটায়। ক্ষয়ক্ষতির পরিমাণ বেশি না হওয়ায় ব্যবসায়ীদের কোনো অভিযোগ নেই।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।