ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

আধা ঘণ্টার কথা বলে মোটরসাইকেল নিয়ে ফেরত দেননি ছাত্রলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
আধা ঘণ্টার কথা বলে মোটরসাইকেল নিয়ে ফেরত দেননি ছাত্রলীগ নেতা

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার এক ছাত্রলীগ নেতা ও তার এক সহযোগীর নামে মোটরসাইকেল নিয়ে ফেরত না দেওয়ার অভিযোগ উঠেছে।

অভিযুক্তরা হলেন -  বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিক (২৮) ও তার সহযোগী জিসান শেখ (২১)।

 

এ ঘটনায় ভুক্তভোগীর মা ফাতেমা বেগম বোয়ালমারী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ফাতেমা গুনবহা ইউনিয়নের হরিহরনগর গ্রামের আ. গফফার মোল্লার স্ত্রী।

ছাত্রলীগ নেতা প্রান্তকে আটক করতে না পারলেও তার সহযোগী জিসান শেখ ও তামিম খান (২১) নামে একজনকে আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

তামিম দক্ষিণ কামারগ্রামের সিরাজ খানের ছেলে এবং একই গ্রামের মতিয়ার শেখের ছেলে জিসান।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে বোয়ালমারীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

এছাড়া জিসানের বাড়ি থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

অভিযোগকারী ফাতেমা বলেন, বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিক ও তার সহযোগী জিসান শেখ গত ৪ আগস্ট সকাল ১১টায় আধা ঘণ্টার কথা বলে আমার ছেলে মাসুদ রানার ইয়ামাহা আরএকস লাল রঙের একটি মোটরসাইকেল নিয়ে যায়। মোটরসাইকেল ফেরত চাইলে তারা ৫ হাজার টাকা চাঁদা দাবি করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

অভিযোগের ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেশের বাইরে থাইল্যান্ডে থাকায় চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।     

এব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, একটি মোটরসাইকেল নিয়ে দুই পক্ষ বিবাদে জড়িয়েছে জানতে পেরে পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে আটক করে। মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে। কোনো পক্ষেরই বাইকের কাগজপত্র নেই। বলেছি কাগজ দেখিয়ে বাইক নিয়ে যাবেন। এছাড়া অভিযোগের ঘটনায় ছাত্রলীগ নেতা প্রান্ত সিদ্দিকী জড়িত আছে কি-না সেটাও তদন্ত করে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।