ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে সেপটিক ট্যাংকে মিলল গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
রাজবাড়ীতে সেপটিক ট্যাংকে মিলল গৃহবধূর মরদেহ

রাজবাড়ী: রাজবাড়ীতে নিখোঁজের ১৪ দিন পর বাড়ির টয়লেটের সেপটিক ট্যাংকের ভেতর থেকে মিনু বেগম (২৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেতুলিয়া গ্রামে।

শনিবার (১৯ আগস্ট) বিকেল ৩টার দিকে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে নিহত গৃহবধূর স্বামী উজ্জ্বল শেখের বাড়ির সেপটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূ মিনু বেগম (২৭) একই গ্রামের উজ্জ্বল শেখের স্ত্রী।

নিহত মিনুর মা সোনাই বেগম অভিযোগ করে বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। পূর্ব শত্রুতার জেরে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন হত্যাকাণ্ডের পর মরদেহ সেপটিক ট্যাংকিতে লুকিয়ে রেখেছিল।

তিনি আরও বলেন, ১০ বছর আগে মিনুর সঙ্গে তার আপন চাচাতো ভাই উজ্জ্বল শেখের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাকে নানাভাবে নির্যাতন করে আসছিল মিনুর স্বামী। গত ৪ বছর পূর্বে উজ্জ্বল শেখ গোপনে আরেকটি বিয়ে করে এবং এরপর নির্যাতন আরও বেড়ে যায়।  

গত ৫ আগস্ট সকাল ৭টা থেকে মেয়ে মিনুকে পাওয়া যাচ্ছিল না। তাদের বাড়ি গিয়ে তার মেয়ের বিষয়ে জিজ্ঞাসা করলেও কোনো উত্তর দেয়নি শ্বশুরবাড়ির লোকজন।  

এ ঘটনার পর গত ৮ আগস্ট বালিয়াকান্দি থানায় তেঁতুলিয়া গ্রামের কুদ্দুস শেখের ছেলে উজ্জ্বল শেখ, শমসের শেখের ছেলে কুদ্দুস শেখ, কুদ্দুস শেখের স্ত্রী জহুরা বেগমকে আসামি করে একটি অভিযোগ দায়ের করা হয়।

বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিবুল ইসলাম জানান, সেপটিক ট্যাংকে থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদ্‌ঘাটনসহ আসামিদেরকে দ্রুত গ্রেপ্তার করা হবে।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।