ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
যশোরে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক

যশোর: যশোরে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল থেকে বুধবার (২৩ আগস্ট) রাত পর্যন্ত যশোরের মণিরামপুর ও কেশবপুর উপজেলার বিভিন্ন স্থানে ডিবি পুলিশ অভিযান চালায়।

আটক ব্যক্তিরা হলেন, যশোরের অভয়নগর উপজেলার বাগুটিয়া গ্রামের মাসুদ মোল্লার ছেলে তরিকুল ইসলাম, কেশবপুর উপজেলার ভগতি নরেন্দ্রপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে জনি রহমান, মণিরামপুর উপজেলার কাশিপুর গ্রামের আকাম সর্দারের ছেলে সাইদুর, একই উপজেলার হালসা গ্রামের চান্দালী মোড়লের ছেলে ইসরাইল হোসেন ও কেশবপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সুমন হোসেন।

আটক পাঁচজনের স্বীকারোক্তি মতে, ডিবি পুলিশ এক ভরি সোনার গহনা, দুই ভরি রুপার গহনা, একটি ভ্যান, একটি মোটরসাইকেল, দুটি মোবাইল, ১২টি সাবান ও চেতনানাশক ওষুধ মিশ্রিত গুঁড়া উদ্ধার করেছে।

যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার বুধবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, কেশবপুর ও মণিরামপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অজ্ঞান পার্টি ও চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। ওই সময় পাঁচ বাড়ির লোকজনকে অচেতন করে চুরির রহস্য উদঘাটনসহ চোরাই আলামত এবং ব্যবহৃত চেতনানাশক ওষুধ মিশ্রিত হলুদগুঁড়া উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছেন, কেশবপুর উপজেলার কোমরপুর বিল্লাল, জাহানপুর গ্রামের গোপীনাথ দাস, বাগদাহ গ্রামের আবুল কালামের বাড়িসহ বিভিন্ন এলাকায় চুরি সংঘটিত করে চোর চক্রের সদস্যরা।

বাংলাদেশ সময়: ০৮৫৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।