ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে হত্যার পর রাস্তায় ফেলে পালিয়ে যাওয়া সেই স্বামী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
স্ত্রীকে হত্যার পর রাস্তায় ফেলে পালিয়ে যাওয়া সেই স্বামী গ্রেপ্তার

সিরাজগঞ্জ: ছুরিকাঘাতে স্ত্রী খাদিজা বেগমকে (২৭) হত্যার পর রাস্তায় মরদেহ রেখে পালিয়ে যাওয়ার ৬ দিন পর ঘাতক স্বামী হাসান আলীকে (৩০) গ্রেপ্তার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

বুধবার (২৩ আগস্ট) রাতে সিরাজগঞ্জ জেলা সদরে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

হাসান আলী উপজেলার হেমন্তবাড়ী গ্রামের জলিল মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম। তিনি বাংলানিউজকে জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জ সদরে অভিযান পরিচালনা করে হাসান আলীকে গ্রেপ্তার করা হয়। খাদিজা হত্যার পর থেকেই তিনি ও তার পরিবারের সদস্যরা পলাতক ছিলেন। বাকি অভিযুক্তদের গ্রেপ্তাতারের চেষ্টা চলছে।

ওসি আরও বলেন, জিজ্ঞাসাবাদে হাসান আলী হত্যার দায় স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, পারিবারিক কলহের জের ধরে তিনি এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ধানক্ষেত থেকে জব্দ করা হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৭ আগস্ট) গৃহবধূ খাদিজাকে ছুরিকাঘাতে আহত করার পর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। পরে তার মরদেহ রাস্তায় ফেলে পালিয়ে যান স্বামী ও তার স্বজনরা। ওইদিন রাতে উপজেলার দাদপুর নামের এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত খাদিজার ভাই আব্দুল মজিদ বাদী হয়ে থানায় মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।