ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবা-মায়ের ঝগড়ার জেরে প্রাণ গেল শিশু সন্তানের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
বাবা-মায়ের ঝগড়ার জেরে প্রাণ গেল শিশু সন্তানের

সাভার (ঢাকা): ঢাকার সাভারে পৌরসভা এলাকায় স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহের জেরে স্বামীর ছোড়ে মারা কাঠের টুকরোর আঘাতে এক বছর বয়সী শিশু আলিফের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা আলমগীরকে আটক করেছে পুলিশ।

 

শুক্রবার (২৫ আগস্ট) সকাল ১০টার দিকে ঘটনাটির বিষয়ে নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম রাসেল।  

এরআগে, বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত ১১টার দিকে পৌর এলাকার তালবাগের দক্ষিণ দিকে বীর মুক্তিযোদ্ধা হোসেন কমিশনারের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

পরে গভীর রাতে এনাম মেডিকেল হাসপাতাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার ও তার বাবাকে আটক করা হয়। সকালে শিশুর মা কল্পনা আক্তার মডেল থানায় একটি অভিযোগ করেছেন।

মৃত শিশু আলিফ আলমগীর হোসেন ও কল্পনা আক্তার দম্পতির ছেলে।  

এ ঘটনা শিশুটির পিতা আলমগীর হোসেন (২৩) রংপুর জেলার পীরগাছা থানার পূর্বদেবু গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তিনি এনাম মেডিকেল কলেজ হাসপাতালের এ্যাম্বুলেন্স চালকের সহকারী ছিলেন৷

এ বিষয়ে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ম্যানেজার ইউসুফ আলী বাংলানিউজকে বলেন, গতকাল রাত ১১টার দিকে আমাদের হাসপাতালে একটি শিশুকে আনা হয়। পরে শিশুটি মারা যায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে শিশুটির বাবা-মাকে জিজ্ঞেসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম রাসেল বাংলানিউজকে বলেন, আমরা রাতেই খবর পেয়ে মেডিকেল থেকে শিশুটির মরদেহসহ বাবা আলমগীরকে থানায় আনি। কাঠের টুকরো দিয়ে শিশুটিকে আঘাত করা হয়েছে৷ শিশুটির মা অভিযোগ করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আলমগীরকে আটক করা হয়েছে। প

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।