ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলাচলে বিষ খেয়ে পাহাড় থেকে লাফিয়ে পর্যটকের ‘আত্মহত্যা’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
নীলাচলে বিষ খেয়ে পাহাড় থেকে লাফিয়ে পর্যটকের ‘আত্মহত্যা’ 

বান্দরবান: বান্দরবানের নীলাচল পর্যটনকেন্দ্র থেকে এক পর্যটকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

তিনি বিষ পান করে পাহাড় থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন স্থানীয় জনগণ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

 

নিহত যুবকের নাম ঠিকানা জানার চেষ্টা করছে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানান, ওই যুবক একদিন আগে বান্দরবান বেড়াতে এসে  নীলাচলের নীলাম্বরী রিসোর্টে রাত্রিযাপন করেন।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম জানান, সকালে নীলাচল পর্যটনকেন্দ্রের একটি পাহাড়ের নিচে একটি মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে দুপুরে  থানা পুলিশ, ফায়ার সার্ভিস, রেডক্রিসেন্ট ও ট্যুরিস্ট পুলিশের সদস্যরা বৃষ্টিতে ভিজে নীলাচলের গভীর খাদ (৩০০ ফুট নিচে) থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত ব্যক্তির নাম পরিচয় জানার ও তার মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ শুরু করেছে পুলিশ।

বান্দরবান ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দি জানান, দুপুর ২টা থেকে উদ্ধার কার্যক্রম শুরু করেপ্রায় দুই ঘণ্টার চেষ্টায় মরদেহটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, বিষ পান করে পাহাড় থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

এদিকে এক পর্যটকের মৃত্যুর খবর পেয়ে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হোসাইন মো. রায়হান কাজেমী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাসসহ সরকারি বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।