ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভেজাল আইসক্রিম তৈরি করায় ৩৫ হাজার টাকা জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
ভেজাল আইসক্রিম তৈরি করায় ৩৫ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় মেয়াদ উত্তীর্ণ এবং ভেজাল আইসক্রিম বিক্রির দায়ে মো. আশরাফ নামে এক ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় গোডাউন থেকে ৯৫টি প্যাকেটে ১ হাজার ৯০০ ভেজাল আইসক্রিম জব্দ করা হয়।

 

সোমবার (২৮ আগস্ট) দুপুরে শহরের বিরাহিমপুর (আউটার সিগন্যাল) এলাকায় এই অভিযান চালান শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী রাজিব মাহমুদ মিঠুন।

এ সময় আইসক্রিম বিক্রেতা মো. আশরাফের কাছ থেকে ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও জব্দকৃত আইসক্রিম প্রকাশ্যে নষ্ট করে ছড়ায় ফেলে দেওয়া হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহযোগিতা করেন শ্রীমঙ্গল ট্র্যাফিক বিভাগের ইন্সপেক্টর অমিতাভ শেখর চৌধুরী, শ্রীমঙ্গল থানার এসআই অলক বিহারীসহ পুলিশের একটি টিম।

এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি সদস্য মো. লিমন মিয়া, শ্রীমঙ্গল রিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. শফিক মিয়াসহ গণমাধ্যম ও স্থানীয় ব্যক্তিরা।

অভিযান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী রাজীব মাহমুদ মিঠুন আইসক্রিম বিক্রেতা মো. আশরাফকে সৎভাবে ব্যবসা করার পরামর্শ দেন। সৎভাবে ব্যবসা করলে প্রশাসন থেকে সব ধরনের সহযোগিতা করবেন বলেও আশ্বাস দেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
বিবিবি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।