ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় ছোট ভাইয়ের ইটের আঘাতে বড় ভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
কুমিল্লায় ছোট ভাইয়ের ইটের আঘাতে বড় ভাই নিহত

কুমিল্লা: কুমিল্লায় ছোট ভাইয়ের ইটের আঘাতে বড় ভাই মো. জাহিদ (৩৬) নিহত হয়েছেন।  

সোমবার (২৮ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় কুমিল্লা নগরীর গোবিন্দপুর রেলগেট সংলগ্ন শাকতলা এলাকায় এ ঘটনা ঘটে।

মো. জাহিদ গোবিন্দপুরের আমিন মিয়ার ছেলে। অভিযুক্ত ছোট ভাই মাছুম ওরফে বিচ্ছু (২৫) পলাতক রয়েছেন।  

স্থানীয়রা জানান, অভিযুক্ত মাছুম প্রতিনিয়ত নেশা করে। সোমবার বিকেলে নেশাগ্রস্ত অবস্থায় বড় ভাই জাহিদের সঙ্গে ঝগড়া শুরু করে। এ সময় বড় ভাইয়ের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে জাহিদ প্রাণে বাঁচতে বাড়ির পাশে রেললাইন ধরে দৌড় দিলে পেছন থেকে মাছুম ইট দিয়ে আবার আঘাত করে। এতে জাহিদ রেললাইনে পড়ে যায়। এ সময় স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে রেললাইনের পাশ থেকে সরিয়ে আনার পরে সে মারা যায়।

জাহিদের মেয়ে সুমাইয়া আক্তার জানান, আমি কুমিল্লা ইপিজেডের একটি ফ্যাক্টরিতে কাজ করি। বিকেলে ফোনে শুনতে পাই, চাচা বাবাকে খুন করেছে। সুমাইয়া আরও জানান,  চাচা মাছুম নেশা করতেন। নেশা করে ঘরে এসে নিয়মিত ভাঙচুর করতেন তিনি।

কুমিল্লা সদর দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) রকিবুল ইসলাম জানান, দুই ভাই মাদকাসক্ত। তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ রয়েছে। আজ কি নিয়ে তাদের ঝগড়া সেটা আমার জানি না। আমরা ঘটনাস্থলে আছি। তদন্ত চলছে। যেহেতু রেললাইনে মরদেহ পাওয়া গেছে তাই রেলওয়ে পুলিশও কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।