ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

মা-মেয়েকে হত্যাকারী সেই চালক র‌্যাবের হাতে গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
মা-মেয়েকে হত্যাকারী সেই চালক র‌্যাবের হাতে গ্রেপ্তার মাসুদুর রহমান বাদশা

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় লরি ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে মা-মেয়ে নিহত হওয়ার ঘটনায় লরি চালক মাসুদুর রহমান বাদশাকে (৩৯) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৩০ আগস্ট) সকাল ১১টায় কক্সবাজার র‍্যাব-১৫ -এর কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর অধিনায়ক (ভারপ্রাপ্ত) মেজর সৈয়দ সাদিকুল হক।

গ্রেপ্তার মাসুদুর রহমান বাদশা নোয়াখালী সুধারাম পুরের রফিক উল্লাহর ছেলে।

এর আগে ২৪ আগস্ট বিকেলে চকরিয়া বরইতলীর বানিয়ারছড়া আমতলী এলাকার চট্টগ্রামমুখী একটি ট্যাংক লরি ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশাটি খাদে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। অটোরিকশায় থাকা ছয় যাত্রী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মা-মেয়েকে মৃত ঘোষণা করেন। এ সময় লরির চালক দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতরা হলেন, পেকুয়া উপজেলার মগনামা ঘাট এলাকার বাসিন্দা আব্দুস সালামের স্ত্রী রোকেয়া বেগম (৪৫) ও তার মেয়ে জেসমিন আক্তার। নিহত জেসমিন আক্তার অন্তঃসত্ত্বা ছিলেন এবং অনাগত সন্তানও মৃত্যুবরণ করেন।

মেজর সৈয়দ সাদিকুল হক জানান, ঘটনার পরপর নিহত রোকেয়া বেগমের স্বামী আব্দুস সালাম বাদী হয়ে লরিটির অজ্ঞাতপরিচয় চালককে আসামি করে চকরিয়া থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন। পরে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‌্যাব জানতে পারে লরির চালক মাসুদুর রহমান বাদশা চট্টগ্রামের সীতাকুণ্ডে অবস্থান করছে। সেখান থেকে চট্টগ্রাম র‌্যাব সদস্যদের নিয়ে মঙ্গলবার (২৯ আগস্ট) রাতে সীতাকুণ্ডের ছোট কুমিরা এলাকা থেকে অভিযুক্ত মাসুদুর রহমান বাদশাকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি লরিটি দ্রুত ও বেপরোয়া গতিতে চালানোর ফলে দুর্ঘটনা হয়েছে বলে স্বীকার করেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।