ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোল সীমান্তে ৩ কেজি স্বর্ণের বারসহ আটক ৩

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
বেনাপোল সীমান্তে ৩ কেজি স্বর্ণের বারসহ আটক ৩

বেনাপোল, (যশোর): বেনাপোল সীমান্ত থেকে দুই কেজি ৯৪০ গ্রাম ওজনের চার পিস স্বর্ণের বার ও প্রাইভেটকারসহ তিন চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।  

বুধবার (৩০ আগস্ট) দুপুরে বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর এলাকা থেকে তাদের আটক করা।

 

আটককৃতরা হলেন, ঝিনাইদহের মহিউদ্দীনের ছেলে সাইদুর রহমান মাজেদ (৩৩), যশোরের নাসির আলীর ছেলে সাইফুল ইসলাম (৩৬) ও শার্শার গ্রামের রেজাউল চৌধুরীর ছেলে মাসুদ চৌধুরী বাবু (৩১)।

খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, বেনাপোল সীমান্তের দৌলাতপুর এলাকা দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান ভারতে পাচারের উদ্দেশ্য নিয়ে যাবে। এমন খবরের ভিত্তিতে দৌলতপুর এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়। পরে সেখান দিয়ে সন্দেহভাজন একটি সাদা প্রাইভেটকারকে গতিরোধ করা হয়। এ সময় প্রাইভেটে থাকা যাত্রীদের দেহ তল্লাশি চালিয়ে চার পিস স্বর্ণের বার পাওয়া যায়। পরে তাদের আটক করা হয়। ওই স্বর্ণের বারের আনুমানিক বাজারমূল্য দুই কোটি ৬৫ লাখ টাকা।

এদিকে আটকদের নামে স্বর্ণ চোরাচালান আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

 বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।