ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফ্রিজে পচা মাংস-ইঁদুর, হোটেল ব্যবসায়ীকে জরিমানা ৫০ হাজার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
ফ্রিজে পচা মাংস-ইঁদুর, হোটেল ব্যবসায়ীকে জরিমানা ৫০ হাজার 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ফ্রিজে পচা মাংসের সঙ্গে ইঁদুর সংরক্ষণ ও অস্বাস্থ্যকর খাবার বিক্রির অভিযোগে এক হোটেল ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

রোববার (০৩ সেপ্টেম্বর) পৌর শহরের রেলস্টেশন এলাকার অতিথি হোটেলে অভিযান চালিয়ে হোটেল মালিক নজরুল ইসলামকে এ জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রট প্রশান্ত কুমার চক্রবর্তী।

নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত কুমার চক্রবর্তী জানান, দুপুরের দিকে এক ভোক্তা এসে হোটেলে পচা ও বাসি খাবার বিক্রির অভিযোগ করেন। ভোক্তার অভিযোগের ভিত্তিতে রেলস্টেশন এলাকার অতিথি হোটেলে অভিযান চালানো হয়। এ সময় ওই হোটেলের ফ্রিজে পচা মাংস সংরক্ষণ করা ছিল। মাংসের প্যাকেট সরাতেই দেখা যায় মরা ইঁদুর। হোটেলে পচা ও বাসি খাবারও সংরক্ষণ ছিল। এই অপরাধে তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হয়। সাধারণ জনগণের নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে উপজেলা প্রশাসনের এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা প্রশাসনের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।