ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

আইনশৃঙ্খলা রক্ষায় আনসার-ভিডিপিও ভূমিকা রাখছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
আইনশৃঙ্খলা রক্ষায় আনসার-ভিডিপিও ভূমিকা রাখছে

রাজশাহী: আনসার ও ভিডিপির রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিচালক কামরুন নাহার বলেছেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব এবং অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা রক্ষাসহ সার্বিক উন্নয়ন কর্মকাণ্ডে আনসার ও ভিডিপির সদস্য-সদস্যারা সক্রিয় ভূমিকা রাখছেন।  

সোমবার (৪ সেপ্টেম্বর) পবা উপজেলায় সংস্থাটির কার্যালয়ে আয়োজিত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন কামরুন নাহার।

 

কামরুন নাহার বলেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব এবং অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা রক্ষাসহ সার্বিক উন্নয়ন কর্মকাণ্ডে আনসার ও ভিডিপির সদস্য-সদস্যারা সক্রিয় ভূমিকা রেখে আসছেন। উন্নয়ন কর্মকাণ্ডের এই ধারাবাহিকতা রক্ষায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে আধুনিক মানের এবং আরও যুগোপযোগী করে গড়ে তোলা হচ্ছে। এজন্য ব্যাপক প্রশিক্ষণের মাধ্যমে সদস্য-সদস্যাদেরকে প্রশিক্ষিত করে গড়ে তোলা হচ্ছে। এই জ্ঞান কাজে লাগিয়ে তারা সমৃদ্ধ দেশ গড়তে অবদান রাখছেন।

রাজশাহী জেলার নয়টি উপজেলার প্রায় সাড়ে ৩০০ জন আনসার-ভিডিপি সদস্য এই সমাবেশে উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ও সংগঠনের কাজের গতিশীলতা আনার লক্ষ্যে আনসার-ভিডিপি সদস্যদের মাঝে ২৫টি বাইসাইকেল, তিনটি সেলাই মেশিন, ৪০টি ছাতা ও মগ বিতরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩ 
এসএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।