ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

২৭ ঘণ্টা পরে পদ্মায় ভেসে উঠলো নিখোঁজ কৃষকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৩
২৭ ঘণ্টা পরে পদ্মায় ভেসে উঠলো নিখোঁজ কৃষকের মরদেহ

রাজবাড়ী: রাজবাড়ী জেলার পাংশা পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ হওয়ার ২৭ ঘণ্টা পর কৃষক কুদ্দুস মণ্ডলের (৫৮) মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় পাংশার হাবাসপুরের প্রায় ৩ কিলোমিটার দূরে চরআফড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবরি দল।

নিহত কুদ্দুস মণ্ডল পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত উজির মণ্ডলের ছেলে।

হাবাসপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল মামুন খান জানান, পদ্মা নদীর ওই পারে চরে প্রতিদিন নৌকা নিয়ে কাজ করতে যান কৃষকরা। গত সোমবার (০৪ সেপ্টেম্বর) সকালে একটি নৌকায় করে ১১ জন কৃষক নদী পার হওয়ার সময় ঢেউয়ে নৌকাটি ডুবে যায়। এ সময় সাঁতরে নৌকায় থাকা সবাই পাড়ে উঠলেও নিখোঁজ হন কুদ্দুস মণ্ডল নামের এক কৃষক। তিনি সাঁতার জানতেন না বলে জানা গেছে।

পাংশা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. রয়েন আহম্মেদ জানান, মঙ্গলবার দুপুরে নৌকাডুবির স্থান থেকে তিন কিলোমিটার দূরে তার মরদেহটি ভেসে ওঠে। পরে ফায়ার সার্ভিসের ডুবরি দল মরদেহটি উদ্ধার করে পাড়ে নিয়ে আসেন।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।