ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল শুরু

রাজবাড়ী: ৪৯ ঘণ্টা বন্ধ থাকার পর রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল শুরু হয়েছে।  

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাত ৯টার পর রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল শুরু হয়।

ঢাকায় শ্যামলী পরিবহণের সঙ্গে রাজবাড়ী বাস মালিক গ্রুপের দন্দের কারণে ৪৯ ঘণ্টা বন্ধ বন্ধ ছিল এই রুটের বাস চলাচল।

রাজবাড়ী জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক লিটন জানান, শ্যামলী পরিবহণের সঙ্গে রাজবাড়ী বাস মালিক গ্রুপের অভ্যন্তরীণ দন্দের জেরে বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন গত রোববার (৩ সেপ্টেম্বর) রাত ৮টা থেকে রাজবাড়ীর বাস বন্ধ করে দেয়।

শ্যামলী পরিবহণ ঢাকা থেকে রাজবাড়ী রুটে রাতে দুটি বাস চালাতো। এতে রাজবাড়ী বাস মালিক গ্রুপের কোনো আপত্তি ছিল না। কিন্তু গত ৩ সেপ্টেম্বর শ্যামলী পরিবহণ হঠাৎ করেই এ রুটে দিনের বেলায় একটি ট্রিপ নিয়ে আসে। যে কারণে রাজবাড়ী বাস মালিক গ্রুপ ওই দিনের ওই বাসটি আটকে দিয়ে ঢাকায় ফেরত পাঠায়।

তিনি আরও জানান, এরপর সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে রাজবাড়ী থেকে ঢাকায় যাত্রীসহ বাস পাঠালে গাবতলী বাস টার্মিনালে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ রাজবাড়ীর বাস আটকে দেয়। এরপর তারা গাবতলী বাস টার্মিনালে রাজবাড়ীর বাসের সব কাউন্টার বন্ধ করে দেয়।

শ্যামলী পরিবহণের মালিক শ্রী রমেশ চন্দ্র ঘোষ বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান। যে কারণে প্রভাব খাটিয়ে তিনি আমাদের বাস ও কাউন্টার বন্ধ করে দেয়। বিষয়টি নিয়ে মঙ্গলবার আমরা রাজবাড়ীর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সঙ্গে মিটিং করেছি। তারাও শ্যামলী পরিবহণের সঙ্গে কথা বলে সমন্বয় করে আমাদের বাসগুলোকে ছাড়ার ব্যবস্থা করে দিয়েছে। পরে রাত ৯টায় পুনরায় ঢাকা-রাজবাড়ী রুটে বাস চলাচল শুরু হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।