ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাকা আত্মসাতের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
টাকা আত্মসাতের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বাগেরহাট: বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফকির ফহম উদ্দিনের বিরুদ্ধে ঘর ও নলকূপ দেওয়ার কথা বলে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের  সম্মেলন  কক্ষে খানপুর ইউনিয়নের খানপুর গ্রামের মুসলিমা বেগম সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

এসময় ওই এলাকার বাসিন্দা এবং চেয়ারম্যানের দ্বারা অত্যাচারিত কবিতা বেগম নামে এক নারী উপস্থিত ছিলেন।

মুসলিমা বেগম বলেন, খানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফকির ফহম উদ্দিন আমাকে বলেন, ইউনিয়নে পাকা ঘর এসেছে। ঘর পেতে হলে প্রতিটি ঘরের জন্য ওপর মহলে ৫০ হাজার টাকা দিতে হবে। ঘর পেতে ধারদেনা করে চেয়ারম্যানের কাছে ৩০ হাজার টাকা তুলে দেই। পরে গভীর নলকূপ বরাদ্দ দেওয়ার কথা বলে চেয়ারম্যানের স্ত্রী শিলা বেগম আমার কাছ থেকে ৩৫ হাজার টাকা নেন। কিন্তু দীর্ঘদিন হওয়ার পরে, আমাকে ঘর ও নলকূপ কোনোটাই দেয়নি। বরং টাকা ফেরত চাইতে গেলে আমাকে পরিষদ থেকে বের করে দিয়েছে। এর সঠিক বিচার ও টাকা ফেরত পেতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন তিনি।

এসব অভিযোগ অস্বীকার করে খানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফকির ফহম উদ্দিন বলেন, একটি পক্ষ আমাকে বিতর্কিত করার জন্য এই অপপ্রচার চালাচ্ছে। আমি ঘর ও নলকূপ প্রদানের কথা বলে কারও কাছ থেকে টাকা নেইনি।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।