ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় বাস কাউন্টারের টাকা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
ভাঙ্গায় বাস কাউন্টারের টাকা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩০

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় বাস কাউন্টারের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন।

 

এ সময় ঢাকা-বরিশাল মহাসড়ক রণক্ষেত্রে পরিণত হয়। দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মহাসড়কের ওপর ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাট নিক্ষেপ ও পুলিশের রাবার বুলেটে অন্তত ৩০ থেকে ৩৫ জন আহত হয়েছেন।

বুধবার (৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।  

খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। আহতদের ভাঙ্গা ও ফরিদপুরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে প্রাথমিকভাবে আহতদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় হাসামদিয়া গ্রামের কামরুল মাতুব্বর ও হোগলাডাঙ্গী সদরদী গ্রামের শোয়েব মোল্লার সঙ্গে কাউন্টারের টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। পরে তা দুই গ্রামের লোকজনের মধ্যে ছড়িয়ে পড়ে এবং সংঘর্ষে রূপ নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই পক্ষকে ছত্র ভঙ্গের চেষ্টা চালায়। উভয় পক্ষকে মাইকে ঘোষণা দিয়ে যার যার এলাকায় চলে যেতে অনুরোধ জানান। পুলিশের নির্দেশ উপেক্ষা করে তারা সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় ভাঙ্গা বাসস্ট্যান্ড এলাকার ১০ থেকে ১২টি কাউন্টার ভাঙচুর করা হয়।

এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই পক্ষকে ছত্র ভঙ্গের চেষ্টা চালায়। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট, টিয়ার সেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এসময় প্রায় আধা ঘণ্টা ঢাকা-বরিশাল মহাসড়ক বন্ধ থাকে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

বাংলাদেশ সময়: ০৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।