ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

একসময় দারিদ্র্য দেখাতে জাদুঘর নির্মাণ করতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
একসময় দারিদ্র্য দেখাতে জাদুঘর নির্মাণ করতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নারায়ণগঞ্জ : একসময় দারিদ্র্য দেখাতে জাদুঘর নির্মাণ করতে হবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে আয়োজিত কমিউনিটি পুলিশিং সমাবেশে অংশ নিয়ে একথা বলেন তিনি।

তিনি বলেন, আমরা এমন পর্যায়ে যাব সেখানে একসময় দারিদ্র্য দেখাতে জাদুঘর নির্মাণ করতে হবে। আমাদের পরবর্তী প্রজন্মের বাচ্চাদের জন্য। প্রধানমন্ত্রী দারিদ্র্য ২২ শতাংশ থেকে নামিয়ে ৫ শতাংশে নিয়ে এসেছেন। নয়তো আমরা ভুলে যাব আমরা একসময় যে হত-দরিদ্র ছিলাম।

তিনি বলেন, আদালতে ৩৫ শতাংশ মাদকের মামলা। আর বিএনপি নেতারা বলেন, সব বিএনপির নেতাদের মামলা দিয়ে রেখেছে। কী মিথ্যাচার করছে তারা দেখুন। আমরা বিরোধীদল নিয়ে জেল ভরিনি। তারা যদি গাড়ি ভাঙচুর করে আগুন দেয় তাহলে পুলিশ অ্যাকশন নেবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ষড়যন্ত্র বা পেশিশক্তিতে বিশ্বাস করে না। আওয়ামী লীগ জনতার মেন্ডেটে বিশ্বাস করে। ২০০১ সালে যেভাবেই হোক আমাদের পক্ষে ভোট পড়েনি আমরা ছেড়ে দিয়েছি। আজ দেখুন কী পরিমাণ অপপ্রচার হচ্ছে। আমরা দেখেছি ২০১৪-১৫ সালে তারা কীভাবে মানুষ পুড়িয়ে মেরেছে। তারা মানুষ পুড়িয়েছে আর প্রধানমন্ত্রী বার্ন ইনস্টিটিউট বানিয়েছেন।

মন্ত্রী বলেন, সারা দেশের মানুষ ভোট দিতে উদগ্রীব। মানুষ আর অন্ধকারে যেতে চায় না। তারা শেখ হাসিনার বিকল্প আর কাউকে দেখে না। তাই আওয়ামী লীগ ষড়যন্ত্রকে ভয় পায় না। জনগণ আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে। ষড়যন্ত্র করছেন, করতে থাকুন। জনগণ আপনাদের জবাব দেবে।

এসময় উপস্থিত ছিলেন পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীর, সংসদ সদস্য একেএম শামীম ওসমান, লিয়াকত হোসেন খোকা, নজরুল ইসলাম বাবু, জেলা প্রশাসক মাহমুদুল হক, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।