ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কান্না শুনে জঙ্গলে গিয়ে পাওয়া গেল ফুটফুটে নবজাতক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
কান্না শুনে জঙ্গলে গিয়ে পাওয়া গেল ফুটফুটে নবজাতক

নোয়াখালী: কান্না শুনে নোয়াখালীর সেনবাগ উপজেলার একটি জঙ্গলের ভেতরে গিয়ে একটি ছেলে নবজাতক পেয়েছেন এলাকাবাসী। ওই নবজাতকের পরিচয় জানা যায়নি।

  

বৃহস্পতিবার (৭ সেপ্টম্বর) বিকেলে উপজেলার ডুমুরুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সারওয়ালাতলী ব্রিজের পশ্চিম পাশে দক্ষিণ মইশাই এলাকার জঙ্গল থেকে নবজাতকটি উদ্ধার করা হয়।  

ডুমুরুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন কানন বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে প্রথমে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলের দিকে স্থানীয় এক বাসিন্দা উপজেলার সারওয়ালাতলী ব্রিজের পশ্চিম পাশে দক্ষিণ মইশাই সড়ক দিয়ে যাচ্ছিলেন। এসময় তিনি পাশের জঙ্গল থেকে শিশুর কান্নার আওয়াজ শুনতে পান। পরে তিনি সেখানে গিয়ে ওই নবজাতককে নগ্ন অবস্থায় উদ্ধার করেন।

পরে নবজাতক উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে শত শত নারী-পুরুষ ঘটনাস্থলে ভিড় করেন। তাদের অনেকেই নবজাতককে নিয়ে যেতে চান। পরে এলাকাবাসী শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।   

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, এ বিষয়ে খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।