ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে ফিলিং স্টেশনে বিস্ফোরণে দগ্ধ ম্যানেজারের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
সিলেটে ফিলিং স্টেশনে বিস্ফোরণে দগ্ধ ম্যানেজারের মৃত্যু

সিলেট: সিলেট নগরে সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে অগ্নিদগ্ধ ৯ জনের মধ্যে রুমেল সিদ্দিক (২৮) নামে একজন মারা গেছেন।  

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা রাতে রাজধানী ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রুমেল সিদ্দিক সদর উপজেলার এয়ারপোর্ট থানাধীন খলাউড়ার কুরবান টিলা এলাকার গণি মিয়ার ছেলে। তিনি নগরের পূর্ব মিরাবাজার বিরতি সিএনজি ফিলিং স্টেশনের ব্যবস্থাপক (ম্যানেজার) হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের চাচাতো ভাই আহমেদ শাহনুর এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে নগরের পূর্ব মিরাবাজার বিরতি সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস লাইন খুলে গিয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় নয়জন দগ্ধ হন। দগ্ধদের মধ্যে ম্যানেজারসহ সাতজন সিএনজি ফিলিং স্টেশনে কাজ করতেন এবং দুইজন পথচারীও রয়েছেন। তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য পরদিন তাদের নয়জনকে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত সাড়ে ৭টার দিকে রুমেল মারা যান।

অগ্নিদগ্ধদের শরীর ১৫-৪০ ভাগ পর্যন্ত পুড়ে গেছে বলে হাসপাতালের চিকিৎসকরা জানান।

অগ্নিদগ্ধ অন্যরা হলেন- শাহপরান এলাকার বাসিন্দা ও পাম্প কর্মচারী মিনহাজ আহমদ (২৮), মুহিন (২৫), ইমন (২৫), সুনামগঞ্জের শাল্লা উপজেলার কাদির গাওয়ের অর্জন দাসের ছেলে বাদল দাস (৪০), সিলেট সদর উপজেলার জাঙ্গাইল গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে তারেক আহমদ (৩৫), সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুরের জাবেদ আহমদের ছেলে রিপন আহমদ (২৪), একই গ্রামের লুৎফুর রহমান (৩০), জালালাবাদ নিকুঞ্জ আবাসিক এলাকার আরশ আলীর ছেলে রুমান (২৩)।

ফিলিং স্টেশনের মালিক আফতাব আহমদ লিটন দাবি করেন, সন্ধ্যার পর কার্যক্রম শেষ করে সবাই পাম্প বন্ধ করার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় কমপ্রেশার কক্ষের একটি বাল্ব চেক করার সময় বিস্ফোরণ ঘটে।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
এনইউ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।