ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে বৈদ্যুতিক তারে পেঁচানো স্বামীর মরদেহ, স্ত্রী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
বেগমগঞ্জে বৈদ্যুতিক তারে পেঁচানো স্বামীর মরদেহ, স্ত্রী আটক

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে বৈদ্যুতিক তারে পেঁচানো অবস্থায় মো. কুদ্দুস (৫১) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী সুরমা আক্তার ওরফে বিবি আছিয়াকে (৩৮) থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  

এর আগে, একই দিন সকালে পুলিশ উপজেলার রসুলপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চকোইয়াদের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে। নিহত কুদ্দুস ওই বাড়ির মৃত খলিলুর রহমানের ছেলে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, কুদ্দুস একজন ব্যবসায়ী ছিলেন। মঙ্গলবার সন্ধ্যার দিকে তিনি স্ত্রীসহ ঢাকা থেকে বাড়িতে আসেন। এরপর রাত সোয়া ২টার দিকে কুদ্দুসকে তার শোবার ঘরে শরীরে বৈদ্যুতিক তার পেঁচিয়ে পড়ে থাকতে দেখেন পরিবারের সদস্যরা। পরে পরিবারের সদস্যদের চিৎকারে এলাকাবাসী বিষয়টি জানতে পারেন। তবে স্থানীয়দের ভাষ্যমতে ভিকটিমের সঙ্গে কিছুদিন ধরে স্ত্রীর পারিবারিক কলহ চলে আসছিল।  

বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আনিস মাহমুদ জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

গৃহবধূকে আটকের বিষয়ে তিনি বলেন, আটক করা হয়নি ঘটনা সম্পর্কে জানতে তাকে থানায় আনা হয়েছে। ঘরের ভেতরের ঘটনা, এর মধ্যে কোনো সমস্যা তো আছে। কথা বলতেছি। পরে বিস্তারিত জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।