ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

চেঙ্গী নদী-কাপ্তাই হ্রদে ডুবে দুজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
চেঙ্গী নদী-কাপ্তাই হ্রদে ডুবে দুজনের মৃত্যু

রাঙামাটি: রাঙামাটির নানিয়ারচর উপজেলার চেঙ্গী নদী থেকে দীপু চাকমা (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।  

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে এতথ্য নিশ্চিত করেছেন নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার।

দীপু চাকমা উপজেলার বুড়িঘাট ইউনিয়নের গোলসাছড়ি গ্রামের শান্তি লাল চাকমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিনগত রাতে দীপু চাকমা মদ্যপান করে নানিয়ারচর বাজার থেকে নৌকায় করে বাড়ির উদ্দেশে রওনা দেন। কিন্তু সারারাত বাড়িতে না পৌঁছালে পরিবারের লোকজন বুধবার সকাল থেকে খোঁজাখুঁজি শুরু করেন। পরে স্থানীয়রা খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ওইদিন সকালে নদী থেকে দীপু চাকমার মরদেহ উদ্ধার করে।

ওসি বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে।

অপরদিকে সকালে জেলা সদরের বালুখালী ইউনিয়নের আমতলী এলাকার কাপ্তাই হ্রদে শান্তি জীবন চাকমা (২০) নামে এক জেলে মাছ ধরতে নেমে পানিতে তলিয়ে যায়। পরে অন্যান্য জেলেদের সংবাদের ভিত্তিতে রাঙামাটি ফায়ার সার্ভিসের ডুবুরি দল সারাদিন শান্তি জীবন চাকমাকে হ্রদের পানিতে খুঁজতে থাকে। অবশেষে বিকেলে তাকে হ্রদ থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

জানা গেছে, শান্তি জীবন চাকমা রবি মোহন চাকমার নৌকার জেলে হিসেবে কাজ করতেন। তার বাড়ি জেলা সদরের জীবতলী ইউনিয়নের বাকছড়ি এলাকায়।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।