ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ময়মনসিংহে পুলিশের ওপর হামলা, গ্রেফতার ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
ময়মনসিংহে পুলিশের ওপর হামলা, গ্রেফতার ৬

ময়মনসিংহ: ময়মনসিংহের হালুয়াঘাটে মাদকবিক্রেতাকে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন মো. শহিদুল ইসলাম (৪০) নামে এক পুলিশ সদস্য। এ ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

 

বুধবার (১৩ সেপ্টেম্বর) আটকদের আসামি করে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক।  

মামলার আসামিরা হলেন- মনির হোসেন, কবির হোসেন, জাকির হোসেন, আমির হোসেন, ইমান আলী, আরশাদ মিয়া, সুমন মিয়া ও আলম মিয়া।  

এর আগে মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার সীমান্তবর্তী গাজিরভিটা ইউনিয়নের লামুক্তা গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় এতথ্য নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত ছয়জনের মধ্যে মনির চিহ্নিত মাদকবিক্রেতা। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। ঘটনার দিন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে মনির ভারতীয় বিপুল পরিমাণ মাদক নিয়ে এসেছে। এমন খবর পেয়ে অভিযান চালিয়ে মনিরসহ দুইজনকে আটক করে পুলিশ। এসময় মনির ও তার সঙ্গী ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করলে মনিরের ভাইসহ স্থানীয়রা পুলিশের ওপর হামলা চালায়। এতে শহিদুল ইসলাম নামে পুলিশের এক সদস্য আহত হয়।  

তিনি আরও বলেন, এমন খবর পেয়ে পুলিশের আরও সদস্য ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে ছয়জনকে আটক করে। এসময় ১৮ বোতল ভারতীয় মদ, চারটি রামদা ও লাঠি জব্দ করা হয়েছে। পরে আহত পুলিশ সদস্যকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি সুমন চন্দ্র রায় আরও বলেন, আটকদের নামে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। পরে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

বাংলাদেশ সময়: ০৯২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।