ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলছাত্র নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলছাত্র নিহত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রনি (১৮) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। এ সময় ফাহিম হোসেন (২৫) নামে আরও এক যুবক আহত হয়েছেন।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

নিহত রনি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জজ মিয়ার ছেলে। তিনি পরিবারের সঙ্গে রাজধানীর সবুজবাগের সবুজকানন এলাকার বাসায় ভাড়া থাকতেন। চার ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া দুঃসম্পর্কের খালাতো ভাই ইয়াসিন হোসেন জানান, রাতে তারা ৪-৫ টি মোটরসাইকেল নিয়ে মাওয়া ঘাটে ঘুরতে গিয়েছিলেন। ভোরে সেখান থেকে আবার বাসায় ফিরছিলেন। একটি মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন ফাহিম এবং সেটি চালাচ্ছিলেন রনি। পোস্তগোলা অংশ দিয়ে হানিফ ফ্লাইওভারের উপর ওঠেন তারা। ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল নিয়ে রনি ছিটকে পড়ে যান। এতে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে রনি ও ফাহিম গুরুতর আঘাত পান। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন। আর আহত ফাহিম সেখানে চিকিৎসা নিচ্ছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি যাত্রাবাড়ী থানা পুলিশ দেখছে।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।