ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় ৫ দিন ধরে নিখোঁজ মাদরাসা ছাত্র 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
পাথরঘাটায় ৫ দিন ধরে নিখোঁজ মাদরাসা ছাত্র 

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় মো. ইব্রাহিম খলিল উল্লাহ যায়েদ (১৪) নামে এক মাদরাসা ছাত্র গত পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছে। এতে ওই মাদরাসা ছাত্রের পরিবার আতঙ্কে রয়েছে বলে জানা যায়।

 

ইব্রাহিম খলিল পাথরঘাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মো. জয়নাল খানের ছেলে। সে ঢাকা আব্দুল্লাহপুরে এমদাদুল উলুম মাদরাসা সার হিফজ বিভাগের ছাত্র।  

এ ঘটনায় নিখোঁজ ইব্রাহিম খলিলের মা মোসা. রাজিয়া বেগম শুক্রবার (১৫ সেপ্টেম্বর) পাথরঘাটা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

মা রাজিয়া বেগম জানান, বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে পাথরঘাটার বাসা থেকে ঢাকার আব্দুল্লাহ পুরের এমদাদুল উলুম মাদরাসার উদ্দেশে পাথরঘাটা থেকে ছেড়ে যাওয়া ইসলাম পরিবহণে রওয়ানা দেয় যায় ইব্রাহিম। এর পরের দিন মাদরাসার প্রধান শিক্ষক মো. আবু হানিফার সঙ্গে যোগাযোগ করে জানা যায় সে মাদরাসায় যায়নি।  

পরে ইব্রাহিম খলিল মাদরাসায় না যাওয়ার কথা জানতে পেরে স্বজনদের কাছে খোঁজ নিয়েও কোথাও তার সন্ধান পায়নি পরিবারের সদস্যরা।

এ ব্যাপারে পাথরঘাটা থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সাইফুজ্জামান জানান, নিখোঁজ মাদরাসা ছাত্র ইব্রাহিম খলিলকে খুঁজে বের করার চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।