ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফুলছড়িতে বন্দুক-গুলিসহ ৬ ডাকাত গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
ফুলছড়িতে বন্দুক-গুলিসহ ৬ ডাকাত গ্রেপ্তার

গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়িতে নৌযানে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-গুলিসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে গাইবান্ধা জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মো. কামাল হোসেন।

গ্রেপ্তাররা হলেন- আলমগীর শেখ (৩০), মাসুম শেখ (৩৬), তারা মিয়া (৩৮), আব্দুল মালেক (৩৫), হাসান আলী শেখ (৩৮) ও রহমত আলী (৫৫)। এদের সবার বাড়ি জেলার ফুলছড়ি উপজেলায়।

সংবাদ সম্মেলনে এসপি কামাল হোসেন জানান, গতকাল শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফুলছড়িতে নৌযানে ডাকাতির প্রস্ততি নিচ্ছে অস্ত্রধারী ডাকাতরা -এমন গোপন খবর পেয়ে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশের সদস্যরা। সে সময় উপজেলার খোলাবাড়ী এলাকা থেকে ওই ছয়জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয় ৫ রাউন্ড গুলিসহ একটি দেশীয় বন্দুক ও দুটি ড্যাগার। এছাড়া অভিযানকালে তিন-চারজন ডাকাত পালিয়ে যাওয়ায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। গ্রেপ্তারদের বিরুদ্ধে গাইবান্ধা ফুলছড়ি থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে।  

তিনি আরও জানান, আসামি আলমগীরের বিরুদ্ধে একটি মামলা, মাসুমের বিরুদ্ধে ডাকাতি, ডাকাতি প্রস্তুতি, খুন, অস্ত্র আইনসহ মোট আটটি মামলা, তারার বিরুদ্ধে দুইটি মামলা, আব্দুলের বিরুদ্ধে একটি মামলা, হাসানের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির একটি মামলা, রহমতের বিরুদ্ধে একটি মামলা ও পলাতক আসামি ইদ্রিসের বিরুদ্ধে ডাকাতি চুরি ও মারাধরেরসহ বিভিন্ন আইনে মোট পাঁচটি মামলা বিচারাধীন রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান (অর্থ ও প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার ‘বি’ সার্কেল আবদুল্লাহ আল-মামুন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা, জেলা গোয়েন্দা শাখার ওসি মোখলেছুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।