ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
বগুড়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় মেনেকা বেগম (২২) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী মিলন মিয়ার বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) রাত ৯টায় মরদেহ মর্গে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রউফ।

এর আগে এদিন সন্ধ্যায় উপজেলার মিল্কিপুর গ্রাম থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর স্বামী মিলন মিয়া পালিয়ে গেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মিল্কিপুর গ্রামের জাহেদুল ইসলামের ছেলে মিলন মিয়া মেনেকা বেগমকে বিয়ে করেন। তবে তার সঙ্গে বনিবনা না হওয়ায় বিয়ের দুই বছর পর মর্জিনা বেগম নামে অন্য এক নারীকে বিয়ে করেন মিলন। দুই বউকে নিয়ে সংসার করায় মেনেকার সঙ্গে মিলনের  প্রায়ই ঝগড়া হতো। রোববার সকালে দুই স্ত্রী ও স্বামী মিলনের মধ্যে তুমুল ঝগড়া হয়। একপর্যায়ে প্রথম স্ত্রী মেনেকাকে বেধরক মারধর করে পালিয়ে যান মিলন। দুপুরে প্রতিবেশীরা মেনেকাকে ডাকাডাকি করলে কোনো সাড়াশব্দ পান না। পরে সন্ধ্যায় তার ঘরে প্রবেশ করে মেনেকার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

নিহত ওই নারীর বড় বোন মিম বেগম বলেন, আমার বোনকে মিলন ও তার ছোট বউ পিটিয়ে হত্যা করেছে। আমার বোনকে এর আগেও তারা মারধর করেছেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রউফ জানান, ঘটনা জানার পর নিহত ওই নারীর মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এখন পর্যন্ত এ ব্যাপারে থানায় কোনো মামলা হয়নি। অভিযুক্ত স্বামী পলাতক আছেন। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।