ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পিকআপের ধাক্কায় এসআই নিহত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
গাজীপুরে পিকআপের ধাক্কায় এসআই নিহত এসআই জামাল উদ্দিন: ফাইল ফটো

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় পিকআপের ধাক্কায় ট্রাফিক পুলিশের একজন উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন (৫৬)। তিনি টাঙ্গাইল সদর থানা এলাকার জুনাব আলীর ছেলে। জামাল উদ্দিন গাজীপুর জেলা ট্রাফিক পুলিশে কর্মরত ছিল।  

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক বিভাগ) নাজমুস সাকিব খান জানান, সকালে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় ডিউটি করছিলেন এসআই জামাল উদ্দিন। একপর্যায়ে তিনি একটি গাড়ি থামিয়ে মহাসড়কে দাঁড়িয়ে কাগজপত্র যাচাইবাছাই করছিলেন। এ সময় একটি পিকআপ তাকে ধাক্কা দেয়। এতে ট্রাফিক পুলিশের এসআই জামাল উদ্দিন গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে সখিপুর এলাকায় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে। পরে তাকে সাভারের এনাম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক এসআই জামাল উদ্দিনকে মৃত ঘোষণা করেন। ওই পিকআপসহ চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬২৫ সেপ্টেম্বর ২১, ২০২৩
আরএস/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।