ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে মামাকে পিঠিয়ে হত্যা করল ভাগনে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
সিলেটে মামাকে পিঠিয়ে হত্যা করল ভাগনে ফাইল ফটো

সিলেট: শত্রুতার জেরে সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জে মামাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে ভাগনে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কাজলসার ইউনিয়নের মঙ্গলশাহ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবুল হোসেন ওরফে লিচু মিয়া (৪২) ওই গ্রামের মৃত সৈয়ব আলীর ছেলে। এক ছেলে ও এক মেয়ের জনক আবুল হোসেন স্থানীয় একটি বাজারের চা দোকানি ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিবেশী চাচাতো বোনর ছেলে জাকারিয়া আহমদের (২২) সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল লিচু মিয়ার। ওই বিরোধ থোকে শুক্রবার বিকেলে জাকারিয়া আহমদ, জোবেল আহমদ ও মামন আহমদসহ কয়েকজন আবুল হোসেন লিচুর বাড়িতে ঢুকে হামলা চালায় এবং তাকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আবুল হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

সিলেটের জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. জাবেদ মাসুদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে লিচু মিয়াকে বাড়িতে ঢুকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়। মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত কাউকে এখনো গ্রেপ্তার করা যায়নি। জড়িতদের ধরতে অভিযানে রয়েছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ০১০২ ঘন্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
এনইউ/জএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।