ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে বিস্ফোরণে দগ্ধ খাদিজার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
আড়াইহাজারে বিস্ফোরণে দগ্ধ খাদিজার মৃত্যু ফাইল ফটো

ঢাকা: নারায়ণগঞ্জ আড়াইহাজারে একটি বাসায় বিস্ফোরণে কানিজ খাদিজা  (৩৯) নামে দগ্ধ এক নারীর মৃত্যু হয়েছে।  

এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরও ৩ জন।

তাদেরকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, সকাল ৭টা ৪০ মিনিটে দগ্ধ কানিজ খাদিজার মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে এ দুর্ঘটনা ঘটে। অপর দগ্ধরা হলেন-সোহান তালুকদার (৪৫), তার স্ত্রী সায়মা আক্তার (৪০) ও খাদিজার মা হাসিনা মমতাজ (৫৫)।

দগ্ধ সোহানের ভাগিনা ফাহিম মোল্লা জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজার বাজারের পাশে একটি বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকেন সোহান এবং তার স্ত্রী সায়মা। তাদের পাশের বাসায় থাকেন নিপা। শুক্রবার রাত ১২টার দিকে তিনি খবর পান, ওই বাসায় বিস্ফোরণে আগুন লেগেছে। তখন তিনি ওই বাসা থেকে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে দগ্ধদের মধ্যরাতে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

ফাহিম আরও জানান, সোহান স্থানীয় ফকির গার্মেন্টসে চাকরি করেন। তবে তার স্ত্রী সায়মা গৃহিণী। আর তাদের পাশের বাসায় ভাড়া থাকে খাদিজা। কয়েকদিন আগে খাদিজার মা হাসিনা মমতাজ ওই বাসায় বেড়াতে এসেছিলেন। রাতে আগুনে তারা ৪ জনই দগ্ধ হয়েছেন। ধারণা করা হচ্ছে গ্যাস লিকেজের কারণে না অন্য কোনো কারণে বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, নিপার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। হাসপাতালে আনার পরপরই তাকে মৃত ঘোষণা করা হয়। এছাড়া হাসিনার শরীরের ৫৫ শতাংশ, সোহানের ১০০ শতাংশ এবং সায়মার ৯০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের তিনজনের অবস্থাই খুবই আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।