ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেশকে অন্ধকারে ঠেলে দিতে না চাইলে নৌকায় ভোট দিন: স্বরাষ্ট্রমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
দেশকে অন্ধকারে ঠেলে দিতে না চাইলে নৌকায় ভোট দিন: স্বরাষ্ট্রমন্ত্রী

সাতক্ষীরা: দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিতে না চাইলে আবারও নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সাতক্ষীরার কালিগঞ্জের নলতা এমআর কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি সাতক্ষীরা বাসীর প্রতি এই আহবান জানান।

আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, শেখ হাসিনা ছিল বলে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। তিনি দেশের মানুষকে অন্তর দিয়ে ভালোবাসেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনা একজন খাঁটি মুসলমান। দেশের বিভিন্ন প্রান্তে ইসলাম রিসার্স করার জন্য মডেল মসজিদ স্থাপন করেছেন। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন। মাদ্রাসাগুলো আধুনিকায়ন করার কাজ চলছে। তার দক্ষতা, সততা আজ বিশ্বব্যাপী সমাদৃত। আমরা দেখেছি বিএনপি কিভাবে ভুয়া ভোটার করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করেছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র কোনো কাজে আসবে না। যারা সন্ত্রাস করেছে, মানুষ হত্যা করেছে, মানুষের বাড়িঘর পুড়িয়েছে তাদের বিচার হবেই।

তিনি বলেন, আমি ২০১৪ সালে এসে যে সাতক্ষীরা দেখেছিলাম, আজ সেই সাতক্ষীরা পরিবর্তন হয়ে গেছে। আজ সাতক্ষীরায় কোনো ভয় নেই।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দলের মধ্যে কেউ কারোর বিরুদ্ধে কথা বলবেন না, যাতে অন্যরা সুযোগ পাই। নেত্রী যাকে নৌকা দেবেন, তাকে জয়ী করতে হবে। নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

জনসভায় নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে ফজলুল হক, সাবেক সভাপতি ইঞ্জিনিয়র মুজিবর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী, শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউল হক দোলন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফিরোজ কামাল শুভ্র ও আ.হ.ম তারেক উদ্দীন, দপ্তর সম্পাদক শেখ হারুন-অর-রশিদ, শিক্ষা ও মানবসম্পদক বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ওসমান গনি, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরিম আলী, সাধারণ সম্পাদক এনামুল হক ছোট, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি প্রমুখ।

 

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।