ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাসে অচেতন প্রবাসী, ধারণা অজ্ঞান পার্টির খপ্পরে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
বাসে অচেতন প্রবাসী, ধারণা অজ্ঞান পার্টির খপ্পরে

ঢাকা: রাজধানীর রামপুরায় চলন্ত বাসে আমিনুল ইসলাম (৫৩) নামে এক প্রবাসী অচেতন হয়ে পড়ে ছিলেন। পুলিশের ধারণা, তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে থাকতে পারেন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় ওই প্রবাসীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাকে হাসপাতালে নিয়ে আসা রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) তাপস ঘোষাল জানান, তিনি বিমানবন্দর থেকে রাইদা পরিবহনের বাসে উঠেছিলেন। এরপর বাসটি রামপুরা এলে তাকে সিটে অচেতন অবস্থায় দেখতে পেয়ে যাত্রীরা থানায় খবর দেন। তখন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

এসআই জানান, ওই ব্যক্তির সঙ্গে পাসপোর্ট ও একটি বড় ব্যাগ পাওয়া গেছে, মানিব্যাগ-মোবাইল পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তিনি প্রবাস থেকে দেশে ফিরে বাসে করে বাড়ি ফেরার সময় অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন।

বাসযাত্রী মো. রাশেদুল ইসলাম জানান, বাসের কন্ডাক্টর তার পেছনে ভাড়া তুলতে গিয়ে ওই যাত্রীকে অচেতন অবস্থায় দেখতে পান। তখন তিনি ৯৯৯ এর মাধ্যমে থানায় খবর দেন।  

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এজেডএস/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।