ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চরভদ্রাসনে পানিতে ডুবে প্রাণ গেল এলজিইডির নৈশপ্রহরীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
চরভদ্রাসনে পানিতে ডুবে প্রাণ গেল এলজিইডির নৈশপ্রহরীর

ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় পুকুরের পানিতে ডুবে কাউছার বিশ্বাস (৫৭) নামের এক এলজিইডি দপ্তরের নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে নেমে ডুবে যান তিনি।

 

পরে সকাল ১১টার দিকে খবর পেয়ে চরভদ্রাসন ফায়ার সার্ভিসের সদস্যরা উপজেলা পরিষদ পুকুরের সিঁড়ির নিচ থেকে ডুবন্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. প্রিন্স মাহামুদ পরীক্ষা-নিরীক্ষা শেষে কাউছারকে মৃত ঘোষণা করেন।  

চরভদ্রাসন উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন বাধঁন শোক প্রকাশ করে জানান, তার দপ্তরের নৈশপ্রহরীর মৃত্যুর খবর তিনি পেয়েছেন। নৈশপ্রহরী হিসেবে কাউছার কয়েক ধাপে চরভদ্রাসন এলজিইডি দপ্তরে প্রায় ২০ বছর ধরে কর্মরত ছিলেন।

কাউছার বিশ্বাসের ছেলে মেহেদী হাসান নাছিম বাংলানিউজকে জানান, তাদের গ্রামের বাড়ি মাগুরা সদর উপজেলায়। তার মা ও বোন নিয়ে বাবার চাকরির সুবাদে তারা প্রায় ২৩ বছর ধরে চরভদ্রাসনের বিএসডাঙ্গী গ্রামে বসবাস করে আসছেন। তার বাবা একজন হার্টের রোগী ছিলেন।  বৃহস্পতিবার বিকেলে আসর নামাজের পরে চরভদ্রাসন সরকারি কলেজ মাঠে জানাজা শেষে স্থানীয় হাজিডাঙ্গী মাদ্রাসা কবরস্থানে তার বাবাকে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।