ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
রূপগঞ্জে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত বড় ভাইকে হত্যার অভিযোগে গ্রেপ্তার ছোট ভাই

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনার জেরে আপন বড় ভাইকে ছুরি মেরে হত্যা করেছে ছোট ভাই।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) এ ঘটনায় বাবা গোলজার হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন।

 
বুধবার (২৭ সেপ্টেম্বর) মধ্যরাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ছোট ভাই সাফায়েত জামিলকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত সাফায়েত জামিল ও আশরাফুল ইসলাম পায়েল (২২) উপজেলা দাউদপুর ইউনিয়নের দুয়ারা এলাকার গোলজার হোসেনের ছেলে।

গোলজার হোসেন জানান, তার বড় ছেলে আশরাফুল ইসলাম রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। এদিকে ছোট ছেলে রাজধানীর খিলক্ষেত এলাকার আমিরজান স্কুল অ্যান্ড কলেজ থেকে এ বছর এইচএসসি পাস করেছে। প্রতিদিনের মতো ছোট ভাই সাফায়েত জামিল পায়েল (২০) মধ্যরাতে ঘুমিয়ে পড়লে বড় ভাই আশরাফুল ইসলাম দুষ্টুমির ছলে সুড়সুড়ি দেয়। এতে ছোট ভাইয়ের ঘুম ভেঙে গেলে জেদে পাশে থাকা ফল কাটার ছুরি দিয়ে বুকে ও পেটে আঘাত করলে রক্তক্ষরণ হতে থাকে। এ সময় পরিবারের সদস্যরা তাকে পার্শ্ববর্তী কালীগঞ্জ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএস সায়েদ বলেন, এ ঘটনায় ছোট ভাই জামিলকে হত্যার কাজে ব্যবহৃত ছুরিসহ গ্রেপ্তার করে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।