ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে মাদরাসায় মিলল কিশোরীর ঝুলন্ত মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
গাজীপুরে মাদরাসায় মিলল কিশোরীর ঝুলন্ত মরদেহ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানার মাজুখান পূর্বপাড়া এলাকার একটি মাদরাসা থেকে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (০১ অক্টোবর) রাত ৯টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত হলো- ময়মনসিংহের পাগলা থানার মাখল এলাকার নুরুজ্জামান খানের মেয়ে নুসরাত জাহান জাইমা (১৩)।

পুলিশ ও এলাকাবাসী জানান, গাজীপুর মেট্রোপলিটনের পূবাইল থানার হারবাইদ এলাকায় পরিবারের সঙ্গে বাসা ভাড়া থাকতো নুসরাত। সে মাজুখান পূর্বপাড়া দারুল উলুম মহিলা মাদরাসার পঞ্চম শ্রেণীর কিতাব বিভাগের আবাসিক ছাত্রী ছিল। পড়া না পারায় শিক্ষক তাকে শাসন করে। পরে রাতে মাদরাসা ভবনের ৫ তলায় একটি কক্ষে জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে সে গলায় ফাঁস দেয়।

নুসরাতকে দেখতে না পেয়ে সহপাঠীরা তাকে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে ভবনের একটি কক্ষের দরজা বন্ধ দেখে মাদরাসার শিক্ষকদের খবর দেওয়া হয়। পরে শিক্ষকরা ধাক্কাধাক্কি করে দরজা খুলে ভেতরে প্রবেশ করে তারা জানালার গ্রিলে নুসরাতের ঝুলন্ত মরদেহ দেখতে পান। এরপর খবর দেওয়া হলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

গাজীপুর মেট্রোপলিটনের পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নুসরাত আত্মহত্যা করেছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২৩
আরএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।