ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
নরসিংদীতে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী আটক

নরসিংদী: নরসিংদীতে নাশকতার মামলায় শহর জামায়াতের আমির ও ছাত্রশিবিরের সাবেক সভাপতিসহ পাঁচ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (৪ অক্টোবর) দিনব্যাপী জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- নরসিংদী শহরের ভাগদী এলাকার মো. শাহাজ উদ্দিনের ছেলে ও জেলা শহর জামায়াতের আমির আজিজুর রহমান (৪৫), শহরের পূর্ব ব্রাহ্মন্দী এলাকার সাহাব উদ্দিন আহম্মেদের ছেলে ও ছাত্রশিবিরের শহর শাখার সাবেক সভাপতি নাসির আহমেদ রিগান (৩০), জেলা শহরের শালিধা এলাকার মৃত আ. মান্নানের ছেলে ও শহর জামায়াতের কর্মপরিষদ সদস্য আমজাদ হোসেন (৫২), পূর্ব ভেলানগর এলাকার মৃত আ. ওদুদের ছেলে ও জেলা জামায়াত সদস্য মোস্তফা মিয়া (৪৭) এবং সাহেপ্রতাব হুগলিয়া এলাকার মো. বিল্লাল হোসেনের ছেলে ও শহর জামায়াত সদস্য হাবিব হাসান (৩৫)।  

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, গত ২৯ সেপ্টেম্বর নাশকতার অভিযোগে নরসিংদী মডেল থানায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে। এর পরিপ্রেক্ষিতে জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় মঙ্গলবার দিনব্যাপী নরসিংদী মডেল থানার একদল পুলিশ অভিযান পরিচলনা করে জেলা শহরের ভেলানগর, শালিদা, গাবতলী, বাসাইল ও চিনিশপুর এলাকা থেকে পাঁচ জামায়াত নেতাকে আটক করা হয়। আসামিদের পাঁচদিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, আসামিদের নাশকতায় জড়িত থাকার প্রমাণের ভিত্তিতে আটক করা হয়েছে। এর মধ্যে নাসির আহমেদ রিগান শহর ছাত্রশিবিরের সাবেক সভাপতি, নরসিংদী জেলা জামায়াতের যুব বিভাগ নরসিংদী শহর মেসেঞ্জার গ্রুপের অ্যাডমিন ও জামায়াত শিবিরের অর্থদাতা।  

রাষ্ট্রবিরোধী নাশকতা ও অস্থিতিশীলতা সৃষ্টির সঙ্গে যাদেরই সংশ্লিষ্টতা পাওয়া যাবে, তাদের বিরুদ্ধেই কঠোর আইনগত ব্যবস্থা নিতে অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।