ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় সন্ত্রাসীর গুলিতে যুবক নিহত, গ্রেপ্তার ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
খুলনায় সন্ত্রাসীর গুলিতে যুবক নিহত, গ্রেপ্তার ৫

খুলনা: খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানাধীন গোবরচাকা গাবতলার মোড় এলাকায় দুর্বৃত্তদের গুলিতে ইমন শেখ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। ঘটনার ১২ ঘণ্টার মধ্যেই পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

এ সময় তাদের কাছে থেকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

শুক্রবার (০৬ অক্টোবর) দুপুরে সোনাডাঙ্গা থানা প্রাঙ্গণে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম।

গ্রেপ্তাররা হলেন- নাজমুস সাকিব জাকারিয়া, রিয়াজ (৩২), বুলু পাটোয়ারী (৩৫), আকাশ হাওলাদার (২০) ও আপন খাঁ (২২)।

প্রেস ব্রিফিংয়ে তাজুল ইসলাম জানান, বৃহস্পতিবার (০৫ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে মোটরসাইকেলে করে ২০-২১ জন আসামি নগরীর সোনাডাঙ্গা থানাধীন গোবরচাকা গাবতলা মোড় ভাজাওয়ালার গলির তালুকদার লেনের মোহাম্মদ খার বাড়ির সামনে এলোপাতাড়ি গুলি করেন। এ সময় ইমন শেখের বুকের বাম পাজরের নিচে গুলি লাগে। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে ইমনের মৃত্যু হয়।

নিহত ইমনের বাবা মো. সানোয়ার হোসেন বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় ১৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৪-৫ জনকে অভিযুক্ত করে মামলা করেন। ঘটনার পর পুলিশ রাতভর নগরীর বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে পাঁচজনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের একজনের কাছ থেকে একটি কালো রঙের ওয়ান শুটারগান ও এক রাউন্ড পিস্তলের গুলি জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৩
এমআরএম/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।