ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ক্রিকেট বিশ্বকাপে টিম বাংলাদেশকে স্বাগত জানিয়ে ফেনীতে আনন্দ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
ক্রিকেট বিশ্বকাপে টিম বাংলাদেশকে স্বাগত জানিয়ে ফেনীতে আনন্দ মিছিল

ফেনী: বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের স্বপ্নযাত্রা শুরু হচ্ছে কাল। হিমাচল প্রদেশে এবারের বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান।

ভারতে বিশ্ব ক্রিকেটের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে নিজেদের প্রথম ম্যাচের জন্য প্রস্তুত বাংলাদেশ দল। ধর্মশালা ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় শনিবার বেলা ১১টায়।  

এ মহেন্দ্রক্ষেণকে স্বাগত জানাতে ফেনীতে বিশাল আনন্দ মিছিল বের করে ক্রিকেট প্রেমীরা। টিম বাংলাদেশের জার্সি পরে রাতের আলোকিত শহরে বেজে উঠে বুবুজেলা, ঢোল-তবলাসহ বিভিন্ন আওয়াজ। মিছিলের অংশ গ্রহণে করে পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ শহরের কয়েক শতাধিক ক্রিকেট প্রেমী।  

শুক্রবার (০৬অক্টোবর) রাত সাড়ে ১১ টার দিকে ফেনী শহরের শহীদ মিনার প্রাঙ্গণ থেকে শুরু হয়ে মিছিলটি শহরের ট্রাংক রোড়, প্রেসক্লাব, বড় মসজিদ ও মিজান রোড় প্রদক্ষিণ করে পূনঃরায় শহীদ মিনারে এসে মিলিত হয়। এ সময় বিভিন্ন রকমের বাদ্যযন্ত্র বাজিয়ে আনন্দ উচ্ছাস করতে দেখা যায় ক্রিকেট প্রেমীদের।  

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, এ শহর আনন্দের শহর। এ শহর উচ্ছ্বাসের শহর। এ শহর আলোর শহর। এখানে মানুষ খেলাকে ভালবাসে। মানুষের ক্রীড়া প্রেম ছড়িয়ে পড়েছে দেশব্যাপী। সেই উন্মাদনাকে ঘিরেই ক্রিকেট প্রেমীরা আনন্দের এই মিছিলে সামিল হয়।  

এ আনন্দ মিছিলে অগ্রভাগে আরো ছিলেন দৈনিক ফেনীর সম্পাদক আরিফুল আমীন রিজভী, ব্যবসায়ী নেতা ইমন উল হক, সাংবাদিক নজির আহম্মদ রতন, আতিয়ার সজল, আরিফুর রহমান , নাজমুল হক শামীম ও দিদারুল আলম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০০৪৮ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩ 
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।