ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে হত্যা মামলার আসামি শরীফ গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
কিশোরগঞ্জে হত্যা মামলার আসামি শরীফ গ্রেপ্তার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় হারিছ মিয়া হত্যা মামলার আসামি শরীফ মিয়াকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
শনিবার (৭ অক্টোবর) র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ  ক্যাম্প থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

 

গ্রেপ্তার শরীফ একই জেলার তাড়াইল উপজেলার উত্তর ধলা এলাকার মৃত সিদ্দিক মিয়ার ছেলে।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ২২ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে হারিছ মিয়াকে দেশীয় অস্ত্রাঘাতে হত্যা করে বাবুল মিয়া ও শরীফ মিয়াসহ কয়েকজন। এ ঘটনায় নিহতের ছেলে আল আমিন মিয়া (৩৮) বাদী হয়ে তাড়াইল থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর এজাহার নামীয় আসামিরা গ্রেপ্তার থেকে বাঁচতে বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিলেন। তবে আসামিদের গ্রেপ্তারে র‌্যাব গোয়েন্দা নজরদারি বাড়ায় এবং গোয়েন্দা শাখার সহযোগিতায় তথ্য প্রযুক্তির মাধ্যমে মামলার এজহার নামীয় ২ নম্বর আসামি শরীফের অবস্থান শনাক্ত হয়। এরই পরিপ্রেক্ষিতে গতকাল শুক্রবার (৬ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে নেত্রকোনা জেলার কেন্দুয়া থানা এলাকা থেকে শরীফকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে কিশোরগঞ্জ নিয়ে আসা হয়। শরীফের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাড়াইল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।