ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে কাঠবাহী ট্রাকে গুলি, চালক আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
রাঙামাটিতে কাঠবাহী ট্রাকে গুলি, চালক আহত

রাঙামাটি: রাঙামাটিতে কাঠবাহী ট্রাক লক্ষ্য করে গুলি চালিয়েছে পাহাড়ের সশস্ত্র সন্ত্রাসীরা। এসময় ট্রাকচালক সৈয়দ আলম বাম পায়ে গুলিবিদ্ধ হন।

 

মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে জেলা সদরের সাফছড়ি ইউনিয়নের দেপ্পোছড়ি চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কে এ ঘটনা ঘটে। এসময় গুলি লেগে ট্রাকের (চট্টমেট্রো-ট-১১০৭৯৯) সামনের দু’টি চাকা ফেটে যায়।  

ট্রাকে অবস্থান করা কাঠের চালানদার জাকির হোসেন বলেন, মঙ্গলবার সকালে কাঠ বোঝাই করে আমরা ঢাকার উদ্দেশে রওনা দেওয়ার পর দেপ্পোছড়ি এলাকার উঁচু রাস্তা বেয়ে ওঠার সময় রাস্তার ডান পাশের জঙ্গল থেকে আকস্মিকভাবে বার্স্ট ফায়ার করা হয়। এতে ট্রাকের দুই চাকা ফেটে যায় এবং গাড়ির বডি ছিদ্র হয়ে চালকের পায়ে গুলি লাগে। এরপর আমরা এলাকাবাসীর সাহায্যে চালককে নিয়ে রাঙামাটি সদর হাসপাতালে আসি।  

আহত চালক আলমের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলাধীন রানীরহাটের ঠাণ্ডাছড়ি এলাকায় বলে জানা গেছে।  

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শওকত আকবর বলেন, গুলিবিদ্ধ চালককে আমরা চিকিৎসা দিয়েছি। তিনি বর্তমানে শঙ্কা মুক্ত আছেন।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থল ও আশপাশের এলাকাগুলোতে নিরাপত্তাবাহিনী তল্লাশি শুরু করেছে। পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে এ ঘটনায় বেলা সাড়ে ১১টার দিকে রাঙামাটি চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বিক্ষুব্ধ ট্রাক চালকরা।  

উল্লেখ্য, এর আগেও চলতি বছরের ২৫ জানুয়ারি একই স্থানে কাঠবাহী ট্রাকে বার্স্ট ফায়ারের ঘটনা ঘটেছিল।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।