ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে সাপের ছোবলে স্কুলছাত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
কালীগঞ্জে সাপের ছোবলে স্কুলছাত্রীর মৃত্যু প্রতীকী ছবি

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের পশুরামপাড়ায় সাপের ছোবলে সুমী আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।  

বুধবার (১১ অক্টোবর) সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মেয়েটির মৃত্যু হয়।

 

সুমি ওই পাড়ার উসমান আলীর মেয়ে। সে চাপারহাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।  

মৃতের পরিবার জানায়, মঙ্গলবার রাতে নিজ বিছানায় ঘুমন্ত সুমির ডান হাতের আঙুলে একটি বিষধর সাপ ছোবল দিয়ে চলে যায়। সে সময় সুমির চিৎকার দিলে তার পরিবারের লোকজন ছুটে আসে। কিন্তু সাপের ছোবলে সুমির শরীরে বিষ ছড়িয়ে গেলেও পরিবারের লোকজন তা বুঝতে না পেরে ঝাড়ফুঁক দিয়ে সুস্থ করার চেষ্টা করে। পরে তার অবস্থার অবনতি হলে বুধবার সকালে সুমিকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

সুমির দাদা জয়নাল আবেদীন বলেন, সুমিকে সাপে ছোবল দিয়েছিল সেটা আমরা বুঝতে পারিনি। কারণ রাতে সে শুধু বলতেছিল তার আঙুলে কি যেন কামড় দিয়েছে। পরে শরীরে ব্যথার কারণে তার শরীর নাড়তেই দেয় না সুমী। ব্যথায় শরীরে হাত দিতে না দেওয়ার কারণে তাকে হাসপাতালে নিতে বিলম্ব হয়েছিল। ভোরের দিকে খুব বেশি অসুস্থ হলে সকালে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

দলগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।