ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফাঁস হওয়া অডিও নিয়ে যা বললেন ছাত্রলীগ নেতা সজীব 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
ফাঁস হওয়া অডিও নিয়ে যা বললেন ছাত্রলীগ নেতা সজীব 

ঝিনাইদহ: ভাইরাল হওয়া অডিওকে অপপ্রচার দাবি করে সংবাদ সম্মেলন করেছেন ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি সজীব হোসেন।  

বুধবার (১২ অক্টোবর) দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনাতায়নে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সেসময় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি অনিক হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক  রমজান আলী, সরকারি কেসি কলেজের সভাপতি মাহাতসিন বিল্লা জিসানসহ বিভিন্ন নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ছাত্রলীগ সভাপতি সজীব দাবি করেন, সম্প্রতি কিছু অসাধু ব্যক্তি ও কু-চুক্রিমহল কয়েকটি পত্রিকা ও সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। তার বিরুদ্ধে চাঁদাবাজি, জমি দখলের নানা অভিযোগ এনে যে সংবাদ পরিবেশন হয়েছে তার কোনো সত্যতা নেই।  

তিনি বলেন, আমার ভয়েজকল রেকডিং যেটা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে তার সর্ম্পূণ্য মিথ্যা ও এডিট করা। তিনি এমন ঘটনার তীব্র প্রতিবাদের পাশাপাশি প্রকৃত সত্য ঘটনা তুলে ধরার জন্য জোর দাবি জানাই।

সজীব আরও দাবি করেন, জেলা ছাত্রলীগের কমিটি গঠনের সময় যারা সভাপতি পদে প্রার্থী ছিলেন কিন্তু হতে পারেননি তারাই আমার বিরুদ্ধে এসব মিথ্যাচার করছেন। আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে তারা বিভিন্নভাবে অপপ্রচার চালাচ্ছে।  

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।