ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

কদমতলীতে দরজা ভেঙে স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখেন স্বামী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
কদমতলীতে দরজা ভেঙে স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখেন স্বামী

ঢাকা: রাজধানীর কদমতলির মুরাদপুর এলাকার একটি বাসায় খাদিজা বেগম (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

শনিবার (১৪ অক্টোবর) বেলা ১১টার দিকে মুরাদপুরের বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

কদমতলি থানার উপ-পরিদর্শক (এসআই) জিনাত রেহানা বাংলানিউজকে জানান, খবর পেয়ে বেলা ১১টার দিকে মুরাদপুরের টিনসেড বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় মরদেহ বিছানায় শায়িত অবস্থায় ছিল। পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, সকালে পারিবারিক বিষয় নিয়ে স্বামী স্ত্রী মধ্যে ঝগড়া হয়। পরে স্বামী স্ত্রীকে রেখে দোকানে যান। কিছুক্ষণ পর বাসায় গিয়ে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান তিনি। দরজা ভেঙে নিজেরাই মরদেহটি ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামিয়ে পুলিশে খবর দেন।

নিহত খাদিজার স্বামী নুরুল আমিন জানান, খাদিজার বাড়ি খুলনা জেলার পাইকগাছা থানার নিতামপুর গ্রামে। তার বাবার নাম নজরুল গাজী। বর্তমানে কদমতলি মুরাদপুর আল-আকশা  মসজিদ সংলগ্ন একটি টিনসেড বাসায় ভাড়া থাকতেন তারা। তিনি নিজে রিকশা চালান। স্ত্রী খাদিজা পাঁচদিন ধরে বাসার পাশে সুইচ কারখানায় কাজ করছিলেন। তাদের পাঁচ বছরের এক সন্তান গ্রামের বাড়িতে থাকে।

নুরুল আরও জানান, সকাল ৭টার দিকে রিকশা নিয়ে বের হওয়ার আগে স্ত্রীর সঙ্গে টাকা পয়সা নিয়ে ঝগড়া হয়। স্ত্রীর কাছ থেকে টাকা নিয়ে দোকানে যান তিনি। সকাল ৮টার দিকে বাসায় ফিরে দেখেন ভেতর দরজা বন্ধ। জানালা দিয়ে দেখেন তার স্ত্রী ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন। পরে দরজা ভেঙে প্রতিবেশীদের সহায়তায় ঝুলন্ত অবস্থা থেকে মরদেহটি নিচে নামিয়ে ফেলেন।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।