ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্বাচন নিয়ে জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্র করা হচ্ছে: নৌ প্রতিমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
নির্বাচন নিয়ে জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্র করা হচ্ছে: নৌ প্রতিমন্ত্রী 

দিনাজপুর: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র করা হচ্ছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শনিবার (১৪ অক্টোবর) বিকেলে দিনাজপুরের বিরল উপজেলার ঢেরাপাটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন উপলক্ষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

প্রতিমন্ত্রী বলেন, বিদেশি বেনিয়ারা এখন বাংলাদেশের দিকে নজর দিয়েছে। তারা ষড়যন্ত্র করছে কীভাবে বাংলাদেশের অগ্রযাত্রা টেনে ধরা যায়, কীভাবে শেখ হাসিনার আকাশচুম্বী নেতৃত্বের যোগ্যতা টেনে ধরা যায়। আর এসব ষড়যন্ত্রের মূল যোগানদার হচ্ছে বিএনপি ও স্বাধীনতা বিরোধী চক্র। বাংলাদেশ আওয়ামী লীগ ভোটের রাজনীতি করে না। বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে। বাংলাদেশ আওয়ামী লীগ রাজনীতি করে বাংলাদেশের উন্নয়নের জন্য। দেশের মানুষের সার্বিক উন্নয়নের জন্য।  

তিনি আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিয়ে যতই ষড়যন্ত্র করা হোক, নির্বাচন শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন এবং সরকার পরিবর্তন হবে গণতান্ত্রিক প্রক্রিয়ায়। অন্য কোনো প্রক্রিয়ায় হবে না। এই বাংলাদেশে আর কখনও ওয়ান-ইলেভেন আসবে না। কখনও আর মার্শাল ‘ল’ জারি হবে না বলেও জানান তিনি।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এসএম শাহিনুর ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফছানা কাওছার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, যুগ্ম সাধারণ সম্পাদক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী অ্যাডভোকেট রবিউল ইসলাম (পিপি) প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৭৪০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।