ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

যশোরে ইউনিয়ন যুবলীগ সভাপতিকে গুলি করে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
যশোরে ইউনিয়ন যুবলীগ সভাপতিকে গুলি করে হত্যা

যশোর: মণিরামপুর উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে উদয় শংকর (৪৬) নামে স্থানীয় ইউনিয়ন যুবলীগের সভাপতি নিহত হয়েছেন।

সোমবার (১৬ অক্টোবর) সকালে উপজেলার নেহালপুর ইউনিয়নের পাঁচাকড়ি গ্রামের বৈকালী সড়কে এ ঘটনা ঘটে।

নিহত উদয় শংকর পাঁচাকড়ি গ্রামের বাসিন্দা। তিনি নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তাছাড়া নেহালপুর স্কুল অ্যান্ড কলেজে প্রভাষক হিসেবে চাকরি করতেন; স্থানীয় পাঁচাকড়ি টেকারঘাট বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবেও দায়িত্ব ছিলেন তিনি। নিহতের বাবার নাম রণজিৎ বিশ্বাস (মৃত)।

স্থানীয়রা জানায়, নেহালপুরের টেকারঘাটে বাজার করতে এসেছিলেন উদয়। বাজার করে মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে বৈকালী সড়কে পেছন দিক থেকে তাকে গুলি করে সন্ত্রাসীরা। এ সময় তিনি মারাত্মক আহত হন। পরে তাকে স্থানীয়রা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা উদয়কে পরীক্ষার পর মৃত ঘোষণা করেন।

যশোরের সহকারী পুলিশ সুপার আশেক সুজা মামুন বলেন, ঘটনাটি জানার পর প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে দেওয়া হচ্ছে। হত্যাকাণ্ডের এ ঘটনা তদন্তে পুলিশ কাজ শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১৪২১, অক্টোবর ১৬, ২০২৩
ইউজি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।