ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

নির্বাচনের আগে বৈধ অস্ত্র জমা না দিলে ব্যবস্থা: হারুন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
নির্বাচনের আগে বৈধ অস্ত্র জমা না দিলে ব্যবস্থা: হারুন

ঢাকা: যাদের কাছে বৈধ অস্ত্র রয়েছে, নির্বাচনের আগে তারা যেন সেগুলো থানায় জমা দেন, যদি তারা অস্ত্র থানায় জমা না দেয় তবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

শিগগিরই এ বিষয়ে নির্দেশ দেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

সোমবার (১৬ অক্টোবর) বিকেলে রাজধানীর মিন্টো রোডে ডিবি কম্পাউন্ডে নিজ কার্যালয়ের সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা জানান।  

হারুন অর রশীদ বলেন, কেউ যদি নির্দেশ অমান্য করে বা তাদের বৈধ অস্ত্রগুলো জমা না দেন, তবে এটা এক ধরনের অপরাধ হবে। আইনশৃঙ্খলা বাহিনী তাদের অবশ্যই গ্রেপ্তার করবে এবং তাদের অস্ত্র নিয়ে আসবে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হবে।

তিনি আরও বলেন, নির্বাচনের আগে আমাদের বিশেষ অভিযান চলছে। আমাদের কাছে খোঁজ আসছে, অনেকে এসব অস্ত্র নিয়ে ঘোরাফেরা করছেন এবং হুমকি দিচ্ছেন। এটাও আইনের দৃষ্টিতে অপরাধ। আমরা তাদের গ্রেপ্তার করব।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
এসজেএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।