ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নারী ইউপি সদস্যকে পেটালেন আ. লীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
নারী ইউপি সদস্যকে পেটালেন আ. লীগ নেতা

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় টিসিবির পণ্য বিতরণকে কেন্দ্র করে বাগ-বিতণ্ডার জেরে সংরক্ষিত এক নারী ইউপি সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।  

সোমবার (১৬ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার চাষীরহাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

 

আহত ছাহেলা বেগম (৫১) উপজেলার সোনাইমুড়ী উপজেলার চাষীরহাট ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য। অভিযুক্ত আবদুল মান্নান মোনাফ একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার বেলা ১১টার দিকে চাষীরহাট ইউনিয়ন পরিষদ চত্বরে টিসিবির পণ্য বিতরণ করতে আসেন ডিলাররা। ওই সময় সেখানে আসেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোনাফ। গত মাসে কেন টিসিবির পণ্য আসে নাই- এমন প্রশ্ন করে মোনাফ টিসিবির ডিলার ও জনপ্রতিনিধিদের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। একপর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।  সে সময় উপস্থিত ইউপি সদস্য ছাহেলা বেগম তাকে গালিগালাজ করতে নিষেধ করলে মোনাফ ক্ষিপ্ত হয়ে হামলা চালান। এসময় বাধা দিতে গেলে আরেক পুরুষ ইউপি সদস্যও মোনাফের হামলার শিকার হন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ নেতা আবদুল মান্নান মোনাফ বলেন, নারী ইউপি সদস্যকে আমি ডাক দিলে তিনি আমাকে জুতা দেখান। পরে চেয়ারম্যান আছে বলে মেম্বারসহ আমাকে বসতে বলেন।  

চাষীরহাট ইউনিয়ন পরিদের চেয়ারম্যান মো. হানিফ মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালে পরিষদে বৈঠক ডাকা হয়েছে। বৈঠক শেষে সিদ্ধান্ত নেওয়া হবে।   

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ব্যাপারে লিখিত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।                                               

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।