ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত রিপনকে রূপগঞ্জ থেকে ধরল র‌্যাব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত রিপনকে রূপগঞ্জ থেকে ধরল র‌্যাব

ঢাকা: নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকা থেকে মো. রিপন মিয়া (৩২) নামে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সিনিয়র সহকারী পরিচালক মো. আরিফুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার (১৬ অক্টোবর) দিনগত রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব-৩ এর একটি দল। অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামি তার অপরাধের বিষয়টি স্বীকার করেছেন। তার নামে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় ২০২১ সালে একটি মাদক মামলা হয়। ওই মামলায় বিজ্ঞ আদালত ২০২৩ সালে তার বিরুদ্ধে যাবজ্জীবন সাজার রায় দেন। মামলার পর থেকে আসামি রিপন জয়পুরহাটসহ দেশের বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তন করে পলাতক ছিলেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, অক্টোবর ১৭ ,২০২৩
এমএমআই/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।