ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

উন্নয়ন সমাবেশে মঞ্চ ভেঙে পড়ে গেলেন এমপি আয়েন উদ্দিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
উন্নয়ন সমাবেশে মঞ্চ ভেঙে পড়ে গেলেন এমপি আয়েন উদ্দিন

রাজশাহী: রাজশাহীতে নেতাকর্মীদের ভারে হুড়মুড় করে মঞ্চ ভেঙে পড়ে যান রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিনসহ আওয়ামী লীগ নেতারা। ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ৩২ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়।

 

বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহীর মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখার সময় এ ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সমাবেশের ঠিক শেষ দিকে প্রধান অতিথির বক্তব্য দিনে মঞ্চে ওঠেন স্থানীয় এমপি আয়েন উদ্দিন। মঞ্চটি আগে থেকেই অতিরিক্ত নেতাকর্মীতে ঠাসা ছিল। তিনি মঞ্চে ওঠার পর আরও কিছু নেতাকর্মী মঞ্চে উঠে পড়েন। বাড়তি নেতাকর্মীর চাপে শেষ পর্যন্ত সমাবেশ মঞ্চটি হুড়মুড় করে ভেঙে পড়ে যায়।  

এ সময় অন্য নেতাকর্মীদের সঙ্গে এমপিও পড়ে যান। এরপর রাতে ৩২ সেকেন্ডের একটি ছোট্ট ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। এতে দেখা যায়, নেতাকর্মী নিয়ে এমপি মঞ্চ ভেঙে পড়ে যাওয়ার পর সামনের সারির নেতাকর্মীরা স্লোগান দেওয়া শুরু করেন। এর পাশাপাশি অনেকে আনন্দে করতালিও দিচ্ছেন।

এদিকে মঞ্চ ভেঙে পড়ার পর সমাবেশটি ওই পর্যন্তই শেষ করে দেওয়া হয়। এরপর উন্নয়ন শোভাযাত্রা বের করা হয়। শেষে এমপি আয়েন উদ্দিন দলীয় কার্যালয়ে গিয়ে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে কেক কাটেন।

পরে এমপি আয়েন উদ্দিন বলেন, মঞ্চটি ছোট ছিল। সেখানে উপজেলার প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীরা ছিলেন। আর ধারণক্ষমতার চেয়ে নেতাকর্মী বেশি হওয়ায় মঞ্চটির পেছনে কিছুটা হেলে পড়ে। তবে এতে কেউ হতাহত হননি। এরপর উন্নয়ন শোভাযাত্রায়ও হাজার হাজার মানুষ অংশ নেন। তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ সরকারের জনপ্রিয়তাই প্রমাণ করে।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
এসএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।