ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জ থেকে দুই মাদককারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
নারায়ণগঞ্জ থেকে দুই মাদককারবারি আটক

ঢাকা: নারায়ণগঞ্জের বন্দর এলাকায় অভিযান চালিয়ে গাঁজা ও ফেনসিডিলসহ দুই মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের বন্দর থানাধীন গোকলদাসারবাগ এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে প্রায় ২০ লাখ টাকা মূল্যমানের ৪৭ কেজি গাঁজা ও ১৮৩ বোতল ফেনসিডিল, চারটি মোবাইল ফোন ও নগদ এক হাজার ৩০ টাকা উদ্ধার করা হয়।

আটক দুই মাদককারবারিরা হলেন- মোছা. রেশমা বেগম (৩৭), মো. শাকিল (২৬)।  

র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক দুইজন পেশাদার মাদককারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান অতিরিক্ত ডিআইজি ফরিদ উদ্দিন।  

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।